উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চাই : এ্যাডভোকেট শাহজাহান মিয়া

:: ৭১বিডি২৪ডটকম :: মোঃ সোহাগ হোসেন ::


উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চাই : এ্যাডভোকেট শাহজাহান মিয়া


:: মির্জাগঞ্জ (পটুয়াখালী) :: আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে পটুয়াখালী- ১ (পটুয়াখালী সদর, দুমকি ও মির্জাগঞ্জ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাবেক ধর্মপ্রতিমন্ত্রী ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আলহাজ্ব মোঃ শাহজাহান মিয়া বলেছেন, উন্নয়ন ও জনগনের প্রতীক হচ্ছে নৌকা। নৌকায় ভোট দিলে দেশের ও জনগনের উন্নয়ন মিলে।

নৌকার কর্নধর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টিতে দক্ষিন অঞ্চল আজ শিল্প এলাকায় পরিনত হতে যাচ্ছে। প্রতিটি ঘরে ঘরে বিনামূল্যে বিদ্যুৎ জ্বলছে। পায়রা বন্দর নির্মানের ফলে পাল্টে যাবে দক্ষিন অঞ্চলসহ গোটা বাংলার চিত্র। আর বর্তমান সরকারের সবচেয়ে বড় অবদান হচ্ছে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান। স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপান্তিত হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনে।

সোমবার সন্ধ্যায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ও আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে তৃণমুলের নেতাকর্মী ও ভোটারদের সংঙ্গে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির দ্বারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০ ডিসেম্বর আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে এ আসনটি উপহার দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. মোঃ হারুন-অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. বাবু শৈলেন চন্দ্র, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য খান মোঃ আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের আহব্বাহয়ক গাজী আতাহার উদ্দিন আহাম্মেদ, যুগ্ন আহব্বায়ক মোঃ জসিম উদ্দিন জুয়েল, মাধবখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লাভলু কাজী, আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীগ সভাপতি এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মেদ ও মনিরুল ইসলাম তালুকদার সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *