June 25, 2024, 7:57 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন- লে. জেনারেল (অবঃ) আবুল হোসেন আজাদ

নিজস্ব প্রতিবেদক, গলাচিপা ;

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানে স্বপ্ন ছিলো সোনার মানুষ সোনার বাংলা গড়ার, তার এই স্বপ্নকে পুরোন করতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তার পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আর এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে শেখ হাসিনা সরকারকে আরেকবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে এবং সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এনডিসি, পিএসসি অবসরপ্রাপ্ত, বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) আবুল হোসেন আজাদ।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদি তালতলি, চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়নসহ দশমিনার রণগোপালদী ও আলিপুরের ছোটা-বড় সকল বাজার গুলোতে ঘুরে ঘুরে সকল ব্যবসায়ী জনগণদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করার সময় এ কথা বলেন।

বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) আবুল হোসেন আজাদ বলেন, আমি আপনাদের কাছে দোয়া চাই, মননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং আমি যেন গলাচিপা – দশমিনা (পটুয়াখালী -৩) এ নৌকার একজন প্রতিনিধি হিসেবে এই এলাকায় আসতে চাই। আমি দীর্ঘদিন যাবত দেশের কল্যায়ণের জন্য নিরলস ভাবে কাজ করেছি এখন থেকে আপনাদের পাশে থেকে এই দেশের জন্য ও এলাকার উন্নয়নের সকল কাজ করতে পারি। আমি আপনাদের সকল জনগনের কাছে সহযোগীতা কামনা করি।

তিনি আরও আরও বলেন, বাংলাদেশ নামক ছোট্ট ব-দ্বীপ রাষ্ট্রের দূরদর্শী এক রাষ্ট্রনায়কের অসীম সাহসিকতা ও পর্বতসম আত্মবিশ্বাসের অবিশ্বাস্য এক রূপকথা। এই রাষ্ট্রনায়ক আর কেউ নন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত ও আদর্শের সুযোগ্য উত্তরসূরি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রের ব্যূহ ভেদ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশের সক্ষমতা আরও একবার চিনিয়েছেন বিশ্ববাসীকে। তাই পদ্মা সেতু শুধু একটি সেতুই নয়, এটি আমাদের অনন্য গৌরব, মর্যাদা আর অহংকারের প্রতীক। আমাদের এই দক্ষিণ অঞ্চলে আরোও উন্নয়নমূলক কাজ পরক্রিয়া দিন আছে। এই সরকারের প্রচেষ্টায় আমাদের এই দক্ষিণাঞ্চলে পায়রা পোর্ট ও তিনটি তাপবিদ্যুৎকেন্দ্র করেছেন। আমাদের দক্ষিণ অঞ্চলকে আরো উন্নয়নের মাধ্যমে আরো উন্নত করার লক্ষ্যে এ সরকারের পক্ষে কাজ করতে হবে। বর্তমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এই শেখ হাসিনা সরকারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ও ভিপি নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং সদস্য-কেন্দ্রীয় উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ শওকত হোসেন ভুলু, সাবেক এ জি এস ও সাবেক ছাত্রলীগ নেতা মু. শাহিন, পৌর আওয়ামী লীগের সদস্য মো. বাহাউদ্দীন, আওয়ামী যুবলীগের ১নং সদস্য শাখাওয়াত হোসেন লেলিন, অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হাফিজুর রহমান, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ সুলতান আহমেদ, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহাউদ্দিন, অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল বজলুর রহমান মাসুদ হোসেন হোসেন, অবসরপ্রাপ্ত নৌ সদস্য বাদল মিয়া, অবসরপ্রাপ্ত নৌসদস্য কেনান, বীর মুক্তিযোদ্ধা আঃ কাদের, সহ-সভাপতি হারুনার রশিদ, চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদিকা সাবেক মহিলা কাউন্সিলর। বেসওয়া, সভাপতি অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হাফিজুর রহমান, সাধারন সম্পাদক সার্জেন্ট মোঃ মাইন উদ্দিন, সার্জেন্ট মোঃ সুলতান আহমেদ, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহাউদ্দিন, অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল বজলুর রহমান, সোবেদার মোঃ মাসুদ হোসেন অবসরপ্রাপ্ত নৌ সদস্য বাদল মিয়া, অবসরপ্রাপ্ত নৌসদস্য কেনান, সার্জেন্ট মোঃ আশ্রাব, সার্জেন্ট মোঃ মিজান, সার্জেন্ট মোঃ সাইফুল ইসলাম, সার্জেন্ট মোঃ সোলেমান,ল্যান্স কর্পোরাল মোঃ মোশারেফ, ল্যান্স কর্পোরাল জসিম মিয়া ও উপজেলা গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন – গলাচিপায় বিজিবি’র সাবেক প্রধান লে. জেনারেল (অব.) আবুল হোসেনের আগমন এবং গণসংযোগ


আপনার মতামত লিখুন :

2 responses to “উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন- লে. জেনারেল (অবঃ) আবুল হোসেন আজাদ”

  1. Abul kalam says:

    চমৎকার লেখা এবং উপস্থাপন

  2. Abul kalam 01733402481 says:

    চমৎকার লেখা এবং উপস্থাপন করেছেন, ধন্যবাদ প্রতিনিধিকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা