ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

উন্নয়নশীল সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই- মেয়র মহারাজ

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ / ৬৬ ভোট :
প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০২২

উন্নয়নশীল সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার মান উন্নয়নে এমন অনুষ্ঠান ফলপ্রসূ হবে বলে আশা করি। তাই শিক্ষার পরিবেশ ধরে রাখতে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। অভিভাবকদের নিজ সন্তানের পড়াশোনায় যত্নবান হতেও অনুরোধ করেন বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল হাসান মহারাজ

তিনি বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের অর্ধ বার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষা ফলাফল ঘোষণায় অভিভাবক সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরও পড়ুন- এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! ৩০ হাজার টাকায় রফাদফা

কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের অর্ধবার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষা ২০২২ এ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারকারী ও সম্মিলিত মেধা তালিকায় একজনকে এ ক্রেস্ট প্রদান করা হয়েছে।

গত রোববার (২৪ জুলাই) বিদ্যালয়ের হলরুমে দুপুর ১২ টার দিকে দ্বিতীয় অধিবেশনে এ ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সঞ্জয় মিত্রের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মুকুল, আমিনুর রহমান (ইংরেজি), জুলহাস মিয়া, দৈনিক স্বাধীন বাণী পত্রিকার বার্তা সম্পাদক ও প্রাক্তন ছাত্র মোঃ সানাউল্লাহ রিয়াদ সহ অভিভাবক বৃন্দ। এসময় বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- বামনায় প্রভাবশালী পিতা ও পুত্রের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখলের অভিযোগ

বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক কৃতি শিক্ষার্থী (২০০৪) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরিৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের প্রকৌশলী (একাডেমিক) শিক্ষার্থীদের শিক্ষার গুণগতমান ঠিক রাখতে এসকল কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের ব্যবস্থা করেছেন। যা প্রতি বছর চালু থাকবে বলে জানিয়েছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..