রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৩ পূর্বাহ্ন

উন্নয়নশীল সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই- মেয়র মহারাজ

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ / ১০০ ভোট :
প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০২২

উন্নয়নশীল সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার মান উন্নয়নে এমন অনুষ্ঠান ফলপ্রসূ হবে বলে আশা করি। তাই শিক্ষার পরিবেশ ধরে রাখতে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। অভিভাবকদের নিজ সন্তানের পড়াশোনায় যত্নবান হতেও অনুরোধ করেন বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল হাসান মহারাজ

তিনি বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের অর্ধ বার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষা ফলাফল ঘোষণায় অভিভাবক সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরও পড়ুন- এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! ৩০ হাজার টাকায় রফাদফা

কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের অর্ধবার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষা ২০২২ এ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারকারী ও সম্মিলিত মেধা তালিকায় একজনকে এ ক্রেস্ট প্রদান করা হয়েছে।

গত রোববার (২৪ জুলাই) বিদ্যালয়ের হলরুমে দুপুর ১২ টার দিকে দ্বিতীয় অধিবেশনে এ ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সঞ্জয় মিত্রের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মুকুল, আমিনুর রহমান (ইংরেজি), জুলহাস মিয়া, দৈনিক স্বাধীন বাণী পত্রিকার বার্তা সম্পাদক ও প্রাক্তন ছাত্র মোঃ সানাউল্লাহ রিয়াদ সহ অভিভাবক বৃন্দ। এসময় বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- বামনায় প্রভাবশালী পিতা ও পুত্রের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখলের অভিযোগ

বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক কৃতি শিক্ষার্থী (২০০৪) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরিৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের প্রকৌশলী (একাডেমিক) শিক্ষার্থীদের শিক্ষার গুণগতমান ঠিক রাখতে এসকল কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের ব্যবস্থা করেছেন। যা প্রতি বছর চালু থাকবে বলে জানিয়েছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..