শিরোনাম :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

ঈদ উল আযহা উপলক্ষে বরগুনা পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি / ১৪ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ১ আগস্ট, ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরগুনা পৌরবাসীসহ বরগুনা জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বরগুনা জেলা যুবলীগের সভাপতি এবং বরগুনা জেলা আওয়ামী লীগে’র যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা অ্যাড. কামরুল আহসান মহারাজ।

অ্যাড. কামরুল আহসান মহারাজ বলেন- বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মধ্যেও ঈদ-উল-আযহা আমাদের পরমসহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থান ও আত্মত্যাগের শিক্ষা দেয়।ঈদ-উল-আযহার এই শিক্ষা আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এই দুর্যোগকালীন সময়ে আমরা সকলে ঈদ-উল আযহা’র মর্মবাণী ধারণ করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি ও সান্নিধ্য লাভের উদ্দেশ্যে পশু কোরবানির সাথে সাথে মনের পশুত্বকে জবাই করে সমৃদ্ধ, শান্তিপূর্ণ, বৈষম্যহীন, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করি।

তিনি আরও বলেন, নোভেল “করোনা “মহামারী থেকে নিজেকে মুক্ত রাখতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যে ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যে বরগুনাবাসী সকলকে অনুরোধ করেন এবং করোনা আক্রান্ত ব্যাক্তির সাথে সহানুভূতিশীল আচরন করুন।

এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও করোনা ভাইরাসে আক্রান্ত সকলের প্রতি দোয়া চেয়েছেন বলেও তিনি জানান।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ