ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক

ভৈরব , সংবাদদাতা / ২৩৪ ভোট :
প্রকাশ : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক

কিশোরগংঞ্জের ভৈরবে ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। এদের মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ।

বৃহস্পতিবার ১৪ এপ্রিল মধ্যরাতে ভৈরবের কামলপুর এলাকার আটককৃত আসামী ডালিম মিয়ার বসত ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো শহরের কামলপুর এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে ডালিম মিয়া ( ২৬) ও আমলাপাড়া এলাকার মহর আলীর ছেলে দ্বীন ইসলাম মিয়া, কালিপুর মাঈজপাড়া গ্রামের আব্দুল রহমান মিয়ার মেয়ে সুস্মিতা লিজা (২২) ও পুলতাকান্দা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রুপা ইসলাম।

এ সময় আটককৃতদের নিজ হেফাজত থেকে ১০৫ পিস ইয়াবা, খালি ১টি বিদেশি মদের বোতল ও ১টি ফেনসিডিলের বোতল ও ইয়াবা সেবনের উপকরণ উদ্ধারসহ জব্দ করে পুলিশ।

আরও পড়ুন- ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা পি পি এম জানান , কমলপুর এলাকার মাদক ব্যবসায়ী ডালিম মিয়ার বাড়িতে কতিপয় নারী পুরুষ মাদক ক্রয় বিক্রয় ও সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত নারী পুরুষদের আটক করা হয়।

তিনি আরও জানান, এ সময় ডালিম মিয়ার নিকট থেকে ৮৬ পিস ও দ্বীন ইসলামের নিকট থেকে ১৯ পিস ইয়াবা, খালি ১টি বিদেশি মদের বোতল ও ১টি ফেনসিডিলের বোতলসহ ইয়াবা সেবনের উপকরণ জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।

আরও পড়ুন- পাল্টাপাল্টি মানববন্ধনে দুগ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ, আহত- ৩৫


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..