February 21, 2024, 9:03 am

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ
ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

ঝালকাঠির রাজাপুরে ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে সড়কে প্রান গেল মো. মোস্তফা (৪০) নামে এক মোটরসাইকেল চালকের। মোস্তফা পিরোজপুর জেলার মঠবাড়ি কচুবাড়ি এলাকার হোসেনের ছেলে।

সোমবার রাত ৭টার দিকে ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে উপজেলার গাজীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা শংকর মিস্ত্রী (৫৩) নামে এক যাত্রী আহত হয়। শংকর মিস্ত্রী পিরোজপুর জেলার মঠবাড়িয়া চড়কগাছিয়া এলাকার স্বর্গীয় রামকৃষ্ণ মিস্ত্রীর ছেলে।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, মঠবাড়ি থেকে যাত্রী নিয়ে স্বরূপকাঠির উদ্দেশ্যে যাচ্ছিলেন মোটর সাইকেল চালক মোস্তফা। পথিমধ্যে রাজাপুর উপজেলার গাজিবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক মোস্তফা ও যাত্রী শঙ্কর গুরুত্বর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক মোস্তফাকে মৃত ঘোষণা করে শংকরকে ভর্তি করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইক ও মোটর সাইকেলটি জব্দ করেছে। একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

এক যুবককে কুপিয়ে হত্যা

ইউপি সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা