ইজারার নাম করে সরকারি খাল দখল চলবেনা- এমপি মহিব


ইজারার নাম করে সরকারি খাল দখল চলবেনা- এমপি মহিব


‘ইজারার নাম করে সরকারি খাল দখল চলবেনা। আজ থেকে রাঙ্গাবালী উপজেলার সকল খাল উম্মুক্ত করে দিলাম। কোন কর্মকর্তা সরকারী খাল ইজারা দিবেননা। আর কেউ খাল দখল করতে চাইলে জনগণকে নিয়ে তা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করব। ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। শনিবার দুপুরে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন- আমার জানামতে অবহেলিত এই এলাকায় যুগ যুগ ধরে সালিশ বাণিজ্য চলছে। যারা সালিশের নামে সাধারণ মানুষের কাছ থেকে বাণিজ্য করবে, তাদেকে চাঁদাবাজি মামলা দিয়ে জেলে পঠানো হবে। আমি জনগনের খাদেম। জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো.মাশফাকুর রহমান, জেলা পরিষদ সদস্য এ.কে সামসুদ্দিন আবু, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মিলন কৃষ্ণ মিত্র, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন আবু।


৭১বিডি২৪ডটকম | স্টাফ রিপোর্টার | রাঙ্গাবালী(পটুয়াখালী)

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *