শিরোনাম :
ভারতে পাচার হওয়া ৮ নারীকে বেনাপোল দিয়ে হস্তান্তর যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমে বিক্ষোভ পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ঝালকাঠিতে আলোক বর্তিকা ম্যাগাজিনের মোড়ক উন্মোচন বরগুনার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে অতিরিক্ত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত বরিশালে মোবাইল ফাইন্যান্স সংশ্লিষ্ট অপরাধ তদন্ত বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বরগুনায় দাগী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ গলাচিপায় ইপিজেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি / ১১৪ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

বরগুনার বেতাগী উপজেলার ইমাম হাসান শিপন জোমাদ্দার নামের এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বেতাগী উপজেলার শরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। বেতাগী উপজেলার কালিকাবাড়ি সংলগ্ন একটি বাড়িতে প্রধান অতিথি হিসেবে শুুক্রবার দুপুরে দাওয়াত খেতে যান চেয়ারম্যান শিপন জোমাদ্দার। কালিকাবাড়ি বাজারে পৌঁছাতেই ওথ পেতে থাকা একদল দুর্বৃওরা ধারালো দাও দিয়ে তাকে এলো পাথারিভাবে কোপাতে থাকেন। এতে তার বাম পায়ের হাড় ও ডান পায়ের রগ বিচ্ছিন্ন হয়।

আরো পড়ুন- জেলেদের জালে ধরা পড়লো একটি বিরল প্রজাতির মাছ!

পরে দুর্বৃওরা তাকে অঙ্গান অবস্থায় ফেলে রেখে তারা পালিয়ে যায়। এবং স্থানীয়রা চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

চেয়ারম্যানের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত শিপন জোমাদ্দার বরগুনা জেলা যু্বলীগের যুগ্ন- সাধারন সম্পাদক ও বেতাগী উপজেলার ৭ নং শরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন।

এসময়ে প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারম্যান শিপন জোমাদ্দার বেতাগী উপজেলার শরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজার সংলগ্ন একটি বিয়ের অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে যাচ্ছিলেন। কালিকাবাড়ি বাজারে পৌঁছালে ওথ পেতে থাকা একদল দুবৃওরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে তাকে অঙ্গান অবস্থায় তাকে ফেলে রেখে তারা পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

বরগুনার সার্জারি বিভাগের চিকিৎসক ডা. মো. তারেক হাসান জানান, আহত ইউপি চেয়ারম্যানের অবস্থা গুরুতর। ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পায়ের হাড় ও ডান পায়ের রগ বিচ্ছিন্ন হয়েছে এবং তার ডান হাতও মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

বরগুনা জেলা যুবলীগের সাধারন সম্পাদক- মোঃ শাহবুদ্দিন শাবু বলেন, এটি একটি ন্যাক্কার জনক ঘটনা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং যারা এঘটনার সাথে জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি এ্যাড. কামরুল আহসান মহারাজ বলেন, আমি অত্যান্ত দুঃখ প্রকাশ করছি। যারা চেয়ারম্যান শিপন জোমাদ্দারের উপরে এই অতর্কিত হামলা করেছে আমি তাদেরকে কঠিন বিচারের আওতায় আনার জন্যে প্রশাসনের কাছে বিনিতভাবে অনুরোধ করছি।

তিনি আরও বলেন, বরগুনার রাজপথের লড়াকু সৈনিক, জেলা যু্বলীগের যুগ্ন -সম্পাদক ও বেতাগী উপজেলার ৭ নং শরিষামুড়ি ইউনিয়ের বর্তমান চেয়ারম্যান এই শিপন জোমাদ্দার। যিনি অন্যায়ের বিরুদ্ধে সব সময় ছিলেন সোচ্চার। তার উপরে যারা এই হামলা করেছে আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং বরগুনার সম্মানিত পুলিশ প্রশানের কাছে আমি বিনিতভাবে অনুরোধ করছি যারা চেয়ারম্যানের উপরে এই অতর্কিত হামলা করেছে তাদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের কাছে সোপার্দ করবেন এটা আমার বিশ্বাস।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন বলেন, এঘটনা শুনেই আমারা ঘটনাস্থলে ছুটে এসেছি এবং ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারের উপর যারা হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে আমার ধারনা নির্বাচন কেন্দ্রিক প্রতিপক্ষরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

তিনি আরও বলেন, ইতিমধ্যে আমরা সন্দেহভাজনদের ধরতে অভিযান শুরু করেছি বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ