রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

ইউএনও এর গাড়ি থেকে বিষধর সাপ উদ্ধার!

জামিল ইসলাম | পাবনা; / ৮৩ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার চলন্ত গাড়িতে বিষাক্ত দাড়াশ সাপ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বৃহস্পতিবার (১৫’অক্টোবর)২০২০ খ্রি. সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাঙ্গুড়া থেকে পাবনার অভিমুখে আসার সময় পাবনা শহরের বালিয়াহালট গোরস্থানের সামনে সাপ গাড়িতে দেখতে পায়।পরে এডওয়ার্ড কলেজের সামনে পাবনা ফায়ার সার্ভিসকর্মীরা সাপ উদ্ধারের অভিযান চালায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সফরসঙ্গীরা জানান, জেলা প্রশাসকের সঙ্গে মিটিং করতে ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান গাড়িতে চড়ে পাবনা অভিমুখে যাচ্ছিলেন।পথে শহরের বালিয়াহালট গোরস্থানের সামনে পৌঁছালে একটি দাড়াশ সাপ গাড়ির সামনের গ্লাসের ওপর এসে পড়ে।এতে আতঙ্কিত হয়ে পড়েন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ গাড়িতে থাকা অন্যরা।

এক পর্যায়ে সাপটি গাড়ির হেডলাইটের পাশের ফাঁকা দিয়ে ইঞ্জিনের ভেতরে প্রবেশ করে। এ অবস্থায় অনেক আতঙ্কের মধ্যে গাড়ি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সামনে পৌঁছালে সবাই নেমে যায়।পরে পাবনার ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যা থেকে কয়েক ঘণ্টা অভিযান চালিয়েও সাপ উদ্ধার করতে ব্যর্থ হন। শেষে রাত ১২ টার দিকে সাপটি উদ্ধার করে বস্তা বন্দি করতে সফল হন তারা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন পাবনা কার্যালয়ের সিনিয়র কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ছুটে যাই। সেখানে গিয়ে সাপটি উদ্ধার করা খুবই কঠিন হয়ে পড়ে। অবশেষে গাড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নিয়ে এসে দীর্ঘ ৬ঘন্টা চেষ্টার পর সাপটি উদ্ধার করা হয়। আজ শুক্রবার সকালে পরিবেশ ও বন বিভাগ পাবনা কার্যালয়ে সাপটি হস্তান্তর করা হয়।

ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ