আ.লীগের মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি-সাকিব!

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


মাশরাফি-সাকিব!


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান।

রোববার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় মাশরাফি ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন কিনতে যাবেন বিসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।

মাশরাফি তার নিজের এলাকা নড়াইল-২ আসনের জন্য ফরম নেবেন বলে নিশ্চিত করেছে তার একজন বন্ধু। তিনি বলেন, আগামীকাল আসবেন মাশরাফি।

নড়াইল জেলার এই কৃতিসন্তান বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম বোলিং স্তম্ভ ও ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নড়াইল-২ আসনের নৌকার মাঝি হতে চাইছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই উজ্জ্বল নক্ষত্র। আর সাকিব কিনবেন মাগুরা-১ আসনের জন্য।

গতকাল শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য ফরম সংগ্রহ করে এই কার্যক্রমের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এদিন তিনি প্রধানমন্ত্রীর পক্ষে দুটি ফরম সংগ্রহ করেন। প্রথম দিনেই আ. লীগের মনোনয়নপত্র ১৩২৯টি বিক্রি হয়েছে।

আজ দ্বিতীয় দিনের মতো দলটির মনোনয়ন ফরম বিক্রি চলছে। দুপুর সাড়ে ১২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রধানমন্ত্রীর দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি মনোনয়ন ফরম কিনেছেন এবং জমাও দিয়েছেন। এ ছাড়া আটটি বিভাগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আজ ২০০ বেশি ফরম বিক্রি হয়েছে বলে জানা গেছে।

দুই তারকা ক্রিকেটারের মনোনয়ন ফরম কিনতে আশার বিষয়টি আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া নিশ্চিত করে বলেন, তাদের সঙ্গে ফোনে কথা হয়েছে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। তারা জানিয়েছেন, রবিবার আসবেন তারা ফরম নিতে।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, মাশরাফি আগামীকাল আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্র সংগ্রহ করবেন বলে আমিও শুনেছি।

 

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *