February 21, 2024, 9:19 am

আহতের ২৪ দিন পর বিএনপির সাবেক এমপি শাহজাহান খানের মৃত্যু

স্টাফ রিপোর্টার ; গলাচিপা

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাবেক এমপি, গলাচিপা উপজেলার সাবেক বিএনপি’র সভাপতি, পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির ১ নম্বর সদস্য শাহজাহান খান মারা গেছেন। ঢাকায় দীর্ঘ দিন চিকিৎসাধীন ছিলেন।

সোমবার সকাল ১০টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭০ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন গলাচিপা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুস সত্তার হাওলাদার।

তিনি অভিযোগ করেন, গত ৪ নভেম্বর রাতে পটুয়াখালী থেকে বরিশালে বিএনপির গণসমাবেশে যাওয়ার পথে গাবুয়া এলাকায় দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন শাহজাহান খানসহ ৭-৮ জন নেতাকর্মী। পরে শাহজাহান খানকে পটুয়াখালী হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সেখানে কিছুদিন চিকিৎসা দেয়ার পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দীর্ঘ ২৪ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পরে সোমবার ২৯ নভেম্বর সকালে ঢাকা ল্যাবএইড হাসপাতালেই তার মৃত্যু হয়।

শাহজাহান খান স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গলাচিপা উপজেলার বিএনপি নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা