আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গলাচিপায় আনসার ভিডিপির শর্টগান ফায়ারিং প্রশিক্ষন সম্পন্ন

:: ৭১বিডি২৪ডটকম :: জসিম উদ্দিন ::


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গলাচিপায় আনসার ভিডিপির শর্টগান ফায়ারিং প্রশিক্ষন সম্পন্ন


:: গলাচিপা(পটুয়াখালী) :: পটুয়াখালীর গলাচিপায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, “শৃংখলা-উন্নয়ন-নিরাপত্তায়- সর্বত্র আমরা” এই প্রতিপাদ্য লক্ষ্য রেখে বাংলাদেশ আনসার ভিডিপির নির্বাচন ব্যাবস্হাপনা শর্টগান ফায়ারিং প্রশিক্ষন কর্মশালায় গলাচিপা উপজেলার মোট ৭৮ জন পিসি ও রাঙ্গাবালী উপজেলায় মোট ৩৫ জন পিসি কে প্রশিক্ষন দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় গলাচিপা পৌীসভার বালুর মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মো. মাহবুবুর রহমান, পরিচালক-৩৪ আনসার ব্যাটালিয়ন ও জেলা কমান্ডেট অতিঃ দায়িত্ব, আনসার এ্যান্ড প্রতিরক্ষা বাহিনী, পটুয়াখালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. চুন্নু মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার গলাচিপা। বিশেষ অতিথি ইউনিয়ন দলপতি আসমা আক্তার। প্রশিক্ষক হিসেবে উপস্হিত ছিলেন মো. জুয়েল রানা, প্রশিক্ষক আনসার ও ভিডিপি গলাচিপা।

প্রধান অতিথি প্রতিবেদককে জানান, গলাচিপা উপজেলায় মোট কেন্দ্র হল ৭৮ টি ও রাঙ্গাবালী উপজেলায় মোট কেন্দ্র হল ৩৫ টি। প্রতিটি ভোট কেন্দ্রে ২ জন আনসার। পিসি – অস্ত্রধারী শর্টগান একটি ও ১০ রাউন্ড গুলি থাকবে আর সহ পিসির অস্ত্র থাকবেনা। এ জন্যই প্রশিক্ষন এর ব্যবস্থা। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তার সহযোগী হিসেবে দায়িত্ব পালন করবেন। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কমান্ডাররা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *