আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী মহাজোটের পক্ষে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার


মুক্তিযোদ্ধা নিজাম উদ্দীন তালুকদার


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ ইং গলাচিপা উপজেলায় মহাজোটের পক্ষ থেকে সম্ভাব্য প্রার্থী হিসেবে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের অন্যতম সংগঠক, ১৪ দল ও মহাজোটের পটুয়াখালী জেলার অন্যতম নেতা, চেয়ারম্যান- জয় বাংলা মুক্তিযোদ্ধা পরিষদ কেন্দ্রীয় কমিটি, সাবেক ডেপুটি কমান্ডার- পটুয়াখালী জেলা ইউনিট কমান্ড-বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সভাপতি- মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ পটুয়াখালী জেলা, সভাপতি- জাতীয় সমাজ তান্ত্রীক দল জাসদ- গলাচিপা উপজেলা ও বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার।

তিনি গলাচিপা উপজেলার সাধারন জনগনের সেবা করার জন্য সর্বসময় জনগনের পাশে থেকে বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে আসছেন ও উপজেলার নির্বাচিত প্রতিনিধি হয়ে আরও ব্যাপক ভাবে সাধারন জনগনের সেবা সহ উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহন করতে আগ্রহী।

এ ব্যাপারে নিজাম উদ্দিন তাকুকদার এ প্রতিবেদককে বলেন, আমি জীবনকে বাজী রেখে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে দেশকে স্বাধীন করায় অগ্রনী ভূমিকা পালন করেছি, ঠিক সেভাবেই এ উপজেলার সাধারন জনগনের সব সময় পাশে থেকেছি ও ভবিষৎ এ ও তাদের নির্বাচিত প্রতিনিধি হয়ে সেবা করতে চাই । আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহাজোটের পক্ষ থেকে আমাকে মনোনয়ন দিবে বলে আশা রাখছি এবং বিজয়ী হয়ে অত্র এলাকার সাধারন মানুষের সুখ- দুঃখে পাশে থেকে উপজেলার সর্ব জনসাধারনের সেবার মান নিশ্চিত করতে চাই।


Jasim Uddin[৭১বিডি২৪ডটকম/জসিম উদ্দিন/গলাচিপা(পটুয়াখালী)]

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *