বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:০৫ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

আসছে লকডাউনে ভিন্ন ধারার মিউজিক ভিডিও ” বন্দী শহর”

স্টাফ রিপোর্টার; / ১৪৬ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ২৭ জুন, ২০২০

প্রকাশিত হতে যাচ্ছে লকডাউনে ভিন্ন ধারার মিউজিক ভিডিও ” বন্দী শহর”। সম্প্রতি উত্তরার দিয়াবাড়ি ও ফেনীর মহিপালে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়েছে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন রাহুল রায় মিসুক। এতে প্রথম বারের মত জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন আল তামিম এবং সাবনিন সরকার। গানটিতে কন্ঠ দিয়েছে জনপ্রিয় সংগীত শিল্পী আল তামিম এবং দীপ্ত ডি.এস, গানটির কোম্পোজিশন আল তামিম নিজেই করেছেন। ক্যামেরা সহযোগীতায় ছিলেন মনসুর পাটোয়ারী এবং সুদীপ্ত সরকার।

আরও পড়ুন- অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাড়ালেন চিত্রনায়িকা ‘মৌমিতা মৌ’

এ ব্যাপারে মডেল সাবনিন সরকারের সাথে তিনি জানান, আমি এই কাজটি করতে পেরে খুব আনন্দিত। আমি ধন্যবাদ দিতে চাই এই মিউজিক ভিডিওটির পরিচালক রাহুল রায় মিসুক ভাইয়াকে যিনি আমাকে এমন একটি কাজে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন। গানের সব থেকে বিশেষ আকর্ষন হলো গানটি বর্তমান লকডাউন পরিস্থিতির উপর ভিত্তি করে তৈরী করা তাই আশা করি সবার ভালো লাগবে। খুব শীঘ্রই গানটি আল তামিমের নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ