আমিরের ‘দঙ্গল’ ছবির নতুন পোস্টার

বলিউড সুপারস্টার আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবির প্রথম পোস্টার তুমুল কৌতূহল তৈরি করে। এতে ৫০ বছর বয়সী এই অভিনেতার কাদামাখা ক্রুব্ধ মুখ দেখা গেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসাহাসিও হয়েছে।
এবার প্রকাশিত হলো দ্বিতীয় পোস্টার। এতে আমিরের সঙ্গে দেখা যাচ্ছে চারটি বিভিন্ন বয়সী মেয়ে। তারাই এ ছবির কেন্দ্রবিন্দু। গল্পটা কুস্তিগীর মহাবীর ফোগাট ও তার কন্যা ববিতা ও গীতার বিশ্বমানের কুস্তি চ্যাম্পিয়ন হওয়ার ঘটনা নিয়ে।

আমিরের পাশে দৃঢ় অভিব্যক্তি নিয়ে দাঁড়িয়ে আছেন নবীন অভিনেত্রীরা। পোস্টারে হরিয়ানভি ভাষায় যা লেখা আছে তার বাংলা করতে দাঁড়ায়, ‘আমার মেয়েরা কি ছেলেদের চেয়ে কম?’ হিন্দি ছবির পোস্টারে খুব কমই এভাবে নারীর ক্ষমতায়নের কথা বলা হয়েছে।

নিতেশ তিওয়ারি পরিচালিত ছবিটির জন্য আমির অনেক পরিশ্রম আর অধ্যবসায় করেছেন। এগুলো কেবল তার কাছ থেকেই আশা করা যায়। মহাবীর ফোগাট চরিত্রে দুটি ভিন্ন বয়সের উপযোগী হতে একবার ওজন বাড়িয়েছেন, আরেকবার তা কমিয়েছেন।

২০১৬ সালে বলিউডে বেশকিছু ভালো ছবি মুক্তি পেয়েছে। আরও নতুন নতুন বাজি আসছে। আমির খান, শাহরুখ খান, সালমান খান, হৃতিক রোশন, অক্ষয় কুমার, অজয় দেবগনসহ বলিউডের সব সুপারস্টারই বক্স অফিসে রাজত্ব করতে আসছেন। তাদের সবার ছবিই বহুল প্রতীক্ষিত। সেগুলোর মধ্যেই ‘দঙ্গল’ অন্যতম। এটি মুক্তি পাবে এ বছরের ২৩ ডিসেম্বর।

ছবিটিতে মহাবীরের স্ত্রী দয়া কৌরের ভূমিকায় অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার। তাদের কন্যা গীতা ফোগাট চরিত্রে ফাতিমা সানা শেখ আর ববিতা কুমারি চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। এ ছাড়া গীতার ছোটবেলার ভূমিকায় জায়রা ওয়াসিম আর ববিতার শৈশবের চরিত্রে আছেন সুহানি ভাটনগর। এই অভিনেত্রীরা আমিরের সঙ্গে ছবিটির প্রচারণামূলক একটি মিউজিক ভিডিওতে শিগগিরই অংশ নেবেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *