February 21, 2024, 3:26 pm

আমতলীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

আমতলী প্রতিনিধি
আমতলীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

বরগুনার আমতলীতে একটি মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে মোঃ এনামুল হক নাইম(২৫) নামের এক জন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

সোমবার (৪ এপ্রিল) বিকেলে আমতলী থানাধীন জনৈক নওশা মৃধা ইটের ভাটা সংলগ্ন শাখারিয়া টু গলাচিপা গামী পাঁকা রাস্তার উপর হতে এই গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ এনামুল হক নাইম(২৫), পিতা-মৃত আলী আজম খান, সাং-০৬নং ওয়ার্ড, ছৈলাবুনিয়া, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী।

আরও পড়ুন- গলাচিপায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমতলীতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক নাইম নামের একজন মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেফতার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

উক্ত আসামীর নিকট হতে একশত ষাট গ্রাম কথিত গাঁজা, ১ টি মোবাইল ফোন, ১টি সীম উদ্ধার করা হয়। কথিত গাঁজা যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ছয় হাজার চারশত টাকা।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

আরও পড়ুন- ভুয়া ও জাল সনদ দিয়ে চাকরি করে সরকারি আর্থ আত্মসাৎ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা