শিরোনাম :
বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত গলাচিপায় জীবনযুদ্ধে হেরে না যাওয়া এক মৃত্যুঞ্জয়ী নারী ইয়ানুর গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী মির্জাগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ দিনাজপুরের পার্বতীপুরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের সহায়তায় সেনাবাহিনী নতুন আক্রান্ত ৩৬ জনসহ দিনাজপুরে করোনায় মোট ৮৪৪ : নতুন ১৮ জনসহ সুস্থ ৪৬৪ : মৃত ১৬ নেত্রকোনায় সড়ক আর নৌপথ সব পথেই চলছে চাঁদাবাজি
রবিবার, ১২ জুলাই ২০২০, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

আবারও বন্ধ থ্রি-জি ও ফোর-জি ইন্টারনেট সেবা

রিপোর্টার / ৪৯১ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


থ্রি-জি ও ফোর-জি


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণকে সামনে রেখে দেশজুড়ে থ্রি-জি ও ফোর-জি মোবাইল ইন্টারনেট সেবা টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) সারাদেশে মোবাইল ইন্টারনেটের থ্রিজি-ফোরজি সেবা আবারও বন্ধ করে দিয়েছে।

শনিবার(২৯ডিসেম্বর) দুপুরের পর মোবাইল অপারেটরগুলোকে এই নির্দেশ দেওয়া হয়। নিরাপত্তা নিশ্চিত করতে ও গুজব রোধে এই নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিটিআরসি।

গ্রাহকেরা জানিয়েছেন, বেলা ৩টা থেকে মুঠোফোনে দ্রুতগতির ইন্টারনেট সেবা পাচ্ছেন না তারা। সোমবার দিবাগত মধ্যরাত পর্যন্ত এ নির্দেশ কার্যকর থাকবে বলে বিটিআরসির নির্দেশনায় বলা হয়েছে।  তবে এসময়  টু-জি ইন্টারনেট চালু থাকবে।

এর আগে গত বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ৩জি ও ৪জি সেবা বন্ধ রেখেছিল অপারেটরগুলো।  দ্রুতগতির ইন্টারনেট সেবা বন্ধ থাকলে ইন্টারনেটে বার্তা পাঠানো ও গ্রহণ করা গেলেও ভিডিও দেখা সম্ভব হবে না।  এমনকি ছবি আদান-প্রদান করাও কঠিন হবে।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ