মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন

আত্মহত্যার চার দিন পর বসতঘর থেকে বৃদ্ধার গলিত মরদেহ উদ্ধার

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ৭৮ ভোট :
প্রকাশ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
আত্মহত্যার চার দিন পর বসতঘর থেকে বৃদ্ধার গলিত মরদেহ উদ্ধার

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিন বলতলা গ্রাম থেকে নিজ ঘরের আড়ার সাথে ঝুঁলান্ত অবস্থায় ফজলুল কবির সিকদারের মরদেহ উদ্ধার করেছে কাঠালিয়া থানা পুলিশ।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে প্রতিবেশিদের মাধ্যমে খবর পেয়ে কাঠালিয়া রাজাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহিন আলম ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপনের নেতৃতে একদল পুলিশ ফজলুল কবিরের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন- কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে অর্ধগলিত তিমি

মৃত ফজলুল কবিরের ভাই হাসান সিকদার ও প্রতিবেশিরা জানান, দক্ষিন বলতলা গ্রামের নুর মোহাম্মদ সিকদারের ছেলে ফজলুল কবির সিকদার (৫৭) স্ত্রী সন্তান কেউ কাছে না থাকায় দীর্ঘদিন যাবৎ ঐ ঘরে একা বসবাস করে আসছিলেন। তার দুই ছেলে চাকুরীর সুবাদে নারায়ানগঞ্জে অবস্থান করছেন। গত তিন চার দিন যাবৎ ফজলুল কবিরকে এলাকাবাসী দেখতে পাচ্ছিলেন না। শনিবার প্রতিবেশি এক কৃষক তার ঘরের পাশ দিয়ে ধানের বীজ নিয়ে যাওয়ার সময় পঁচা গন্ধ পান। পরে তিনি প্রতিবেশিদের জানান এবং এক পর্যায়ে পুলিশকে খবর দেন।

এ সময় পুলিশ নিয়ে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন এলাকার লোকজন নিয়ে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে আড়ার সাথে গামছা পেছিয়ে থাকা অবস্থায় করিমের মরদেহ ঝুলতে দেখতে পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেন। প্রতক্ষ্যদর্শীদের ধারনা তিন চার দিন পূর্বে তিনি আত্মহত্যা করেছেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহিন হোসেন জানান, আমরা মৃত্যু ব্যক্তির লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। মৃত্যু ব্যক্তির কোন স্বজনরা ঐ বাড়ীতে না থাকায় ফজলুল কবির একাই ঐ ঘরে বসবাস করতেন।

আরও পড়ুন- অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে অসুস্থ ৬


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..