আগামী নির্বাচনে জনগণ নৌকায় ভোট দেবে : প্রধানমন্ত্রী

৭১বিডি২৪ডটকম । প্রতিবেদক:


ফাইল ছবি
ফাইল ছবি

উন্নয়নের সুফল ধরে রাখতে আগামী নির্বাচনেও জনগণ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১১ জুন) সকালে গণভবনে নিজের কারামুক্তি দিবস উপলক্ষে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে প্রধানমন্ত্রী একথা বলেন।

শেখ হাসিনা বলেন, নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে আওয়ামী লীগ এগিয়ে চলেছে। জনগণই বারবার ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে এসেছে।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানমর্যাদা বৃদ্ধি পায়। জনগণ কিছু পায়। আর অন্যরা ক্ষমতায় আসে শুধু নিজেদের আখের গোছাতে।’

শেখ হাসিনা বলেন, ‘যারা নিজেদের জন্য ক্ষমতায় আসতে চায়, তাদের ওপর এদেশের জনগণের আস্থা নেই। বিগত দিনের মতো আগামী নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে এগিয়ে যাচ্ছে। দলটির তৃণমূল কখনো ভুল সিদ্ধান্ত নেয় না।’

২০০৮ সালের ১১ জুন দীর্ঘ ১১ মাস কারাভোগের পর সংসদ ভবন এলাকায় স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি লাভ করেন আওয়ামী লীগ সভাপতি। এর পর থেকেই দিনটিকে ‘কারামুক্তি দিবস’ হিসেবে পালন করছে আওয়ামী লীগ।

এ উপলক্ষে আজ সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদসহ দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য ব্যক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

২০০৭ সালের ১৬ জুলাই আওয়ামী লীগপ্রধান শেখ হাসিনা গ্রেপ্তার হন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *