ব্রেকিং নিউজ
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১ পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ভোলার ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার নলছিটিতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ পুলিশ জনবান্ধন ও সেবক ! তারই দৃষ্টান্ত বরগুনার এসপি লোক কেন্দ্রের স্পীডবোট দুটি শুধুই স্মৃতি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় গলাচিপায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান গরীব বলে বিয়ে ভেঙে যাওয়ায়, অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ নেতা বহিষ্কার নলছিটিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মুনাজাত পাথরঘাটায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের চাবি হস্তান্তর ও উদ্বোধন করলেন এমপি রিমন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা : আমু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ৪৮ ভোট :
প্রকাশ : রবিবার, ২২ মে, ২০২২
আমির হোসেন আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর এমপি বলেন, আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা। এরজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

রোববার (২২ মে) বিকেলে নলছিটি পৌরসভার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন- রাজাপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আমির হোসেন আমু আরও বলেন, ২১ বছর পর ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কাউকে কিছুই করিনি। আর বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় আমাদের অনেক নেতাকর্মীদের উপর হামলা করেছে, ঘরবাড়ি পুড়িয়েছে,মামলা দিয়ে হয়রানি করেছে। এবার আমরা আইনগত ভাবে যুদ্ধ অপরাধীকে শাস্তি দিয়েছি। সুতরাং নিজে বাঁচার তাগিদে, ঘরবাড়ি রক্ষা করতে, নিজের ছেলেসন্তানদের নিরাপত্তার জন্য দলকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, দলের নিয়ম ভঙ্গকারীদের জায়গা আওয়ামী লীগে দেওয়া হবে না। যার কর্মকাণ্ডারে কারণে দলের ক্ষতি হবে তাকে ছাড় দেওয়া হবে না। সংগঠন প্রথম, সংগঠন শেষ এর বাহিরে কোন কথা হবে না। যারা চেয়ারম্যান হয়েছেন তারা দলকে ছাড়তে পারবেন না দলের ভিতর বিভক্ত করতে পারবেন না। শেখা হাসিনা সরকার থাকা অবস্থায় মহিলাদের অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। এই গুরুত্ব বিএনপির সময়ে দেওয়া হয়নি। একই পরিবারের একজন আওয়ামী লীগ একজন বিএনপি থাকলে তারা গুরুত্বপূর্ণ কোন পদ পাবেন না কারণ ভেজাল নিয়ে আগানো যায় না।

আরও পড়ুন- ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। এরআগে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে প্রধান অতিথি হিসেবে বকনা বাছুর বিতরণ করেন আমির হোসেন আমু এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..