আইএইচটি’র শিক্ষকের পদত্যাগের দাবীকে শিক্ষার্থীদের বিক্ষোভ

 

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


বরিশাল


:: বরিশাল :: বরিশাল ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি’র (আইএইচটি) ল্যবরেটরি অনুষদের প্রভাষক তাহেরুল ইসলাম সুমনের পদত্যাগের দাবীতে একাডেমিক ভবনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুরে আইএইচটি’র ক্যাম্পাসে একাডেমিক ভবনের সামনে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানায়, ল্যবরেটরি অনুষদের প্রভাষক তাহেরুল ইসলাম সুমন ছাত্রী হোস্টেলের সুপারের দায়িত্ত পালন করার সুবাদে যখন তখন হোষ্টেলের বিভিন্ন কক্ষে প্রবেশ করেন। ছাত্রীদের সাথে অশ্লীল আচরণ করেন। বিভিন্ন সময়ে ছাত্রীদের কু-প্রস্তাবও দিতেন এই শিক্ষক।

বিক্ষোভকারীরা জানায়, শিক্ষার্থীদের সাথে সাথে শিক্ষকরাও তার কাছে জিম্মি। তার বিরুদ্ধে গেলে শিক্ষকদের বদলীর হুমকি ও শিক্ষার্থীদের ফেল করানোর হুমকি দিয়ে থাকেন। আইএইচটি’র ফিজিওথেরাপী অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো: শরীফ জানান, তার বিরুদ্ধে কথা বলায় এরই মধ্যে ৮ শিক্ষার্থীকে ক্ষমতার অপব্যবহার করে ফেল করিয়েছেন। এই বিষয়ে অভিযুক্ত ল্যবরেটরি অনুষদের প্রভাষক তাহেরুল ইসলাম সুমন জানান, ছাত্রলীগের নামধারী শরীফ, তানভির, শুভ, নাসিম ও রকিসহ ৭জন ছাত্র পরীক্ষায় পাস না করায় আমাকে দোষী করছে। তবে মূল বিষয় হল ইনস্টিটিউটে পরীক্ষায় নকল বন্ধ করে দেয়া, হলে সিট বানিজ্য বন্ধ করে দেয়ায় অনেকেই আমার উপর আগে থেকেই ক্ষিপ্ত রয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *