রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাড়ালেন চিত্রনায়িকা ‘মৌমিতা মৌ’

বিনোদন ডেস্ক / ৩৪১ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

সম্প্রতি করোনাভাইরাস বিশ্বব্যাপী এক মহামারী হয়ে দেখা দিয়েছে। সমগ্র বিশ্ব অচল হয়ে পড়ছে। ভয়ংকর এই থাবা থেকে নিরাপদ নয় বাংলাদেশও৷ দেশের অধিকাংশ মানুষ গৃহবন্দী হওয়াতে দেখা দিচ্ছে খাদ্য সংকট সহ নানান সমস্যা। সমস্যার দ্রুত সমাধান না হওয়াতে বিপাকে পড়ছেন দিনমজুর। সুবিধাবঞ্চিত এই সকল মানুষের কথা মাথায় রেখে তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পরামর্শ দিচ্ছেন, প্রচারণা করছেন। বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে অনেকই নিজেদের জায়গা থেকে সাধারণ মানুষদেরকে সচেতন করছেন।

ইতোমধ্যে অনেক তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ মানুষদেরকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন দেশের খেটে খাওয়া মানুষের। যারা দিন আনে দিন খায় তথা দিনমজুর শ্রেণীর মানুষ মানবেতর দিনযাপন করছে। সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সরকার। এর পাশা পাশি নিজ উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এই কাজে এগিয়ে এসেছেন বাংলাদেশ চলচ্চিত্রের অনেকে।

তারই ধারাবাহিকতায় এই অসহায় মানুষগুলোর পাশে এবার দাঁড়িয়েছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা ‘মৌমিতা মৌ’। তিনি কয়দিন আগে নিজ হাতে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন। তার দেওয়া খাবারের প্যাকেটের মধ্যে ছিল, চাল, ডাল, আলু, পিঁয়াজ, লবণ, সাবান, তৈল।

মৌমিতা মৌ জানান, ধানমন্ডি ও এর আশে-পাশের এলাকায় অসহায় মানুষদের মধ্যে এই সহায়তা দান করেন তিনি। এছাড়া উত্তরায় বিভিন্ন অসহায়দের সহযোগিতা করেন।

মৌমিতা মৌ আরও বলেন, করোনার প্রভাবে মন্দ দিনগুলোতে সবাইকে সচেতন থাকতে হবে। সবাইকে সাবধানে থাকতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এই সময় খুব বেশি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া ভালো। হ্যান্ড গ্লাভস, মাস্ক ব্যবহার করুন। আর হ্যান্ডসেনিটাইজার দিয়ে হাত ধোয়া সবচে বেশি জরুরী। আর যাদের এগুলো কেনার সামর্থ্য নেই তারা সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়া ও নিজকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখলে এই মহামারী থেকে রক্ষা পাওয়া সম্ভব।

উল্লেখ্য, ‘মৌমিতা মৌ’ ২০১৩ সালে কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকব’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকায় চলচ্চিত্রে অভিষেক করেন। এরপর রাজু চৌধুরী পরিচালিত ‘তুই শুধু আমার’, সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরী’, শামীমুল ইসলাম শামীমের ‘একমুঠো স্বপ্ন’সহ বেশ কয়েকটি সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন মৌ।

বর্তমানে মৌমিতা অভিনীত চারটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। এগুলো হলো মিজানুর রহমান মিজানের ‘রাগী’, ও ‘তোলপাড়’, তাজু কামরুলের ‘রক্তাক্ত সুলতানা’ ও তাজুল ইসলামের ‘গোপন সংকেত’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ