অতঃপর ঢাকাই ছবিতে জিতের পর এবার দেব !

684

বিনোদন ডেস্কঃ

বাংলা চলচ্চিত্র জগতের একজন বিখ্যাত অভিনেতা। তাঁর জন্ম ভারতের মুম্বাইয়ে। তাঁর আসল নাম দীপক অধিকারী; যদিও “দেব” নামেই তিনি বাংলা সিনেমার দর্শকদের হৃদয়ে সুপরিচিত। তিনি অগ্নিশপথ সিনেমার মধ্য দিয়ে বাংলা সিনেমায় পদার্পন করেন। তিনি বাংলা সিনেমার ও মারাঠি সিরিয়ালের অন্যতম সেরা অভিনেতা।

ওপার বাংলার সুপারস্টার দেব। টালিগঞ্জে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। একইসঙ্গে বাংলাদেশে তার জনপ্রিয়তাও কম নয়। অনেকদিন ধরেই খবর উড়ে বেড়াচ্ছিল দেব বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন। কিন্তু কোনো সত্যতা পাওয়া যায়নি।

তবে এবার সেই খবরের সঙ্গে শোনা গেল ঢাকাই ছবিতে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নাম। শোনা গেছে, জাজ ও কলকাতার এসকে মুভিজের ব্যানারে অভিনয় করতে চলেছেন পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ-নায়ক দেব।

কিছুদিন আগে ‘বাদশা’ ছবির মাধ্যমে বাংলাদেশের ছবির জগতে পা রাখেন টালিউড সুপারস্টার জিৎ। বাবা যাদবের এই ছবির শুটিং হয়েছে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশে।

এবার যাই হোক সোহম, অংকুশ, ওম ও জিতের পর এবার ঢাকাই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কলকাতার সুপারস্টার দেবকে। যৌথ প্রযোজনার নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন টালিগঞ্জের এই জনপ্রিয় নায়ক।

সূত্রের খবর, ছবির নাম চূড়ান্ত না হলেও দেবের সঙ্গে নাকি জাজের মাল্টিমিডিয়া প্রাথমিক কথা সেরে ফেলেছে। আর দেবের বিপরীতে জাজ তার নিজের ঘরের নায়িকাই ব্যবহার করবে। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

আজিজ বলেন, ‘অঙ্কুশ, ওম ও জিৎ আমাদের প্রোডাকশনে কাজ করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন দেব। এ দেশেও তাঁর অনেক ভক্ত।’ নতুন এই ছবির নাম এবং পরিচালক এখনো চূড়ান্ত করেননি প্রযোজক। তবে এ মাসের মাঝামাঝি সংবাদ সম্মেলনের মাধ্যমে সব জানাতে চান।

 উল্লেখ্য, প্রায় ১০ বছর আগে টালিউডে শুরু হয় দেবের ক্যারিয়ার। এরপর নানা চড়াই উৎরাই কাটিয়ে তিনি এখন টলিউডের ‘দেব-দ্যা সুপারস্টার’। অ্যাকশান- রোমান্টিক-কমেডি-নাচে-ফিগারে বরাবরই সফল তিনি। অভিনয় ছাড়াও তিনি ভিভেল আইটিসি লিমিটেড , রয়্যাল স্ট্যাগ , শ্রীকন টিএমটি বারস্‌, ব্রেকফ্রেশ বিস্কুট সহ বেশকিছু ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন। তিনি জল্‌সা মুভিজের ও গ্ল্যামার ওয়ার্ল্ডের ব্রান্ড এমবাসেডর। তিনি ডান্স বাংলা ডান্সঃ সীজন ৮-এর ক্যাপ্টেন ছিলেন। পূর্বে এই অনুষ্ঠানে মিঠুন চক্রবর্তী মহাগুরু হিসেবে ছিলেন। তিনি কলকাতার “টাইমস ২০১৩ সালের ২৫ জন আকাঙ্খিত ব্যক্তিত্ব”-এ প্রথম স্থান লাভ করেন। ২০১৪ সালে তিনি “মহানায়ক অ্যাওয়ার্ড” লাভ করেন।

দেব বহু চলচ্চিত্রে অতিথি চরিত্রে অভিনয় করেন। ২০০৯ সালে তিনি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ও রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার চলচ্চিত্রের “প্যান্টে তালি” নামক গানে বিশেষভাবে আবির্ভূত হন। গানটি ঐ সালের সেরা গানগুলোর তালিকায় প্রথমসারিতে ছিল।

একই বছরে তিনি কৌশিক গঙ্গোপাধ্যায় পরচালিত জ্যাকপট চলচ্চিত্রের “জীবনে কী পাবনা” গানের আইটেম গানে অংশ নেন। গানটি মূলত সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত একটি চলচ্চিত্রের গান ছিল। ২০১০ সালে তিনি অভীক মুখোপাধ্যায় পরিচালিত একটি তারার খোঁজে চলচ্চিত্রে নিজের চরিত্রে আবির্ভূত হন।

২০১২ সালে তিনি সুজিত মন্ডল পরিচালিত বাওয়ালি আনলিমিটেড চলচ্চিত্রেও অতিথি চরিত্রে আবির্ভূত হন। বাণিজ্যিক ছবির বাইরেও গেল বছরে মুক্তি পাওয়া কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ ছবিটি দেবকে অন্য এক উচ্চতায় পৌঁছে দিয়েছে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.

শিরোনাম